তাড়াশে মহান বিজয় দিবস পালিত

মনিরুল তাড়াশ প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। বিজয় দিবস উদযাপন উপলক্ষে  শনিবার  সূর্যাদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় পতাকা উত্তোলন করে বিজয় দিবসের কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা নিবার্হী অফিসার মো. মোস্তাফিজুর রহমান।
পরে উপজেলা হেলিপ্যাড ময়দানে শহীদদের স্মরণে ৩১বার তোপধ্বনি, শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ এবং সকল বীর শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
অপরদিকে সকাল সাড়ে আটটার দিকে উপজেলা প্রসাশনের উদ্যোগে কেন্দ্রীয় হেলিপ্যাড ময়দানে উপজেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী স্কুল, কলেজের শিক্ষার্থী ও তাড়াশ থানা পুলিশের বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরর্চচা প্রদর্শন অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন  ৬৪ সিরাজগঞ্জ-৩ এর জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ এমপি মহাদয়, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ  মনিরুজ্জামান মনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খন্দকার , উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সনজিত কর্মকার, তাড়াশ থানার ওসি মো. নজরুল ইসলাম, পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক, উপজেলা ভাইস—চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী আরশেদুল ইসলামসহ সাংবাদিক, সূশীল সমাজের ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
এ ছাড়া দিনব্যাপী অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সংবর্ধনা, প্রীতি ফুটবল ও ক্রিকেট খেলা, সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, মিলাদ মাহফিল, মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

Check Also

তাড়াশ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

মোঃ মনিরুল ইসলামঃ আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে নির্বাচনী এলাকাগুলোতে বইতে শুরু করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *