WOW, Nice photo !

ট্রেনের পর এবার বাসে আগুন

স্টাফ রিপোর্টার

ট্রেনে অগ্নিসংযোগের পর এবার রাজধানীর গুলিস্তানে জিপিওর সামনে মালঞ্চ পরিবহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। এ ঘটনায় এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।
এর আগে মঙ্গলবার ভোর ৫টায় মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করে। এতে মা ও শিশুসন্তানসহ চার যাত্রী নিহত হয়েছেন। তাদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নাদিয়া আক্তার পপি (৩৫) ও তার শিশুসন্তান ইয়াসিন (৩)। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট সকাল পৌনে ৭টার দিকে আগুন নির্বাপণ করে।
উল্লেখ্য, খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবি, বিএনপিসহ সমমনা দলগুলোর নেতাকর্মীদের মুক্তি ও চলমান আন্দোলনের ধারাবাহিকতায় আজ সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে বিএনপি ও সমমনা দলগুলো। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল ৬টা থেকে শুরু হওয়া এ কর্মসূচি চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।
গত শনিবার (১৬ ডিসেম্বর) ভার্চুয়াল এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সোমবার (১৮ ডিসেম্বর) সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচির ডাক দেন। তবে গত শনিবার (১৬ ডিসেম্বর) কুয়েতের আমির শেখ নাওয়াফ আল-আহমদ আল-সাবাহ মারা যাওয়ায় সোমবার বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হয়। তাই রোববার (১৭ ডিসেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সোমবারের পরিবর্তে মঙ্গলবার হরতাল পালনের ঘোষণা দেন।
হরতালের তারিখ পরিবর্তনের বিষয়ে রিজভী বলেন, কুয়েতের আমির শেখ নাওয়াফ আল-আহমদ আল-সাবাহ মারা যাওয়ায় রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হয়েছে। এই কারণে সোমবারের পরিবর্তে আগামী ১৯ ডিসেম্বর বিএনপি ও সমমনা দলগুলো হরতাল কর্মসূচি পালন করবে।

Check Also

তাড়াশ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

মোঃ মনিরুল ইসলামঃ আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে নির্বাচনী এলাকাগুলোতে বইতে শুরু করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *