তাড়াশে একদিনেই ১০টি পথসভায় নৌকায় ভোট চাইলেন নৌকার প্রার্থী ডা: আজিজ

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) নির্বাচনী এলাকায় একদিনেই ১০টি পথসভা-মতবিনিময় ও উঠান বৈঠক করলেন সিরাজগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

এ সময় তিনি এলাকার মুরুব্বি ও আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নিয়ে বাজার, পাড়া ও মহল্লা মহল্লায় গিয়ে নারী-পুরুষদের কাছে নৌকার ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ করেন।
সোমবার (২৫) দিনের শুরুতেই উপজেলার গুল্টা মিশনে বড়দিন উপলক্ষে কেক কাটা প্রার্থনা নাচগানসহ নানা আয়োজনে শুভ বড় দিন উদ্বোধন করেন সিরাজগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ এমপি। এতে সভাপতিত্ব করেন গুল্টা খ্রিস্টান পল্লীর চেয়ারম্যান লিখিল খাঁ।
এরপর তালম ইউনিয়নের গোন্তনা বাজার, কুন্দাশন বাজার, রানীরহাট বাজার, নামো সিলেট, সাহেব বাজার ও বারুহাস ইউনিয়নের বারুহাস বাজার, বস্তুল বাজারে পথসভা ও উঠান বৈঠক মিলিত হয়ে নৌকায় ভোট প্রার্থনা করেন অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এমপি।
এ সময় তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সনজিত কর্মকর্তা, যুগ্ম-সাধারণ সম্পাদক মর্জিনা ইসলাম, উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দৌলা খাতুন, তথ্য ও গবেষণা সম্পাদক সনাতন দাস, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বিদ্যুৎ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদ, তালম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক, বারুহাস ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো: ময়নুল হোসেন, সাধারণ সম্পাদক মো: মাসুদ রানা, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মো: আমিনুল ইসলাম নাননু, সাবেক সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেন, সহ-সভাপতি লিটন চৌধুরী প্রমুখ।

 

Check Also

তাড়াশে এ যাবত কালের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি

মনিরুল তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি সিরাজগঞ্জের তাড়াশে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় পুড়‌ছে। যা এ যাবত কা‌লের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *