এমপি ডাঃমোঃআব্দুল আজিজকে ফুলেল শুভেচ্ছা

মনিরুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধিঃদ্বা

দশ সংসদ নির্বাচনে টানা দ্বিতীয় বারের মতো নিরঙ্কুশ বিজয় লাভ করায় সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ কে তাড়াশ ইসলামমিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মামনা ক্রেস্ট প্রদান করা হয়।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে ২০২৪ সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে এই ফুলেল শুভেচ্ছা ও সম্মামনা ক্রেস্ট প্রদান করা হয়।
তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সঞ্জিত কর্মকারের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মো. আব্দুস সালাম বিএসসি’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. নুরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় মো. আনোয়ার হোসেন খান ও মর্জিনা ইসলাম, তাড়াশ পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক, মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিসার আব্দুস ছালাম, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোজাম্মেল হক মাসুদ, তাড়াশ প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল, সাবেক সভাপতি সনাতন দাশ, যুবলীগের সাধারন সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, জহির উদ্দিন বিজ্ঞান কারিগরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু সাইদ, ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন রুবেল ও সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক লুৎফুল কবির লিমনও আইন বিষয়ক সম্পাদক সাংবাদিক মোঃমনিরুল ইসলাম মাস্টার , তাড়াশ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রেজাউল করিম, পৌর ছাত্রলীগের সভাপতি আতিক, সাধারন সম্পাদক আরিফসহ বিভিন্ন অভিভাবক, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান শিক্ষক আব্দুস সালাম বলেন, তাড়াশের পুরাতন বিদ্যাপিঠ হিসাবে খ্যাত উপজেলায় ভাল ফলাফল অর্জনকারী একমাত্র প্রতিষ্ঠান তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়। অবকাঠামোর উন্নয়নের পাশাপাশি শিক্ষার আলো ছড়িয়ে দেওয়া এই প্রতিষ্ঠান পড়া লেখাসহ খেলাধুলা, স্কাউট ও বিভিন্ন কুইজ প্রতিযোগীতায় উপজেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে মাধ্যমিক ও ভোকেশনাল শাখার ছাত্র ছাত্রীরা। বক্তারা প্রতিষ্ঠানটি সরকারি করণের দাবী জানান।

Check Also

তাড়াশে এ যাবত কালের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি

মনিরুল তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি সিরাজগঞ্জের তাড়াশে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় পুড়‌ছে। যা এ যাবত কা‌লের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *